ভোলায় ইউপি নির্বাচন কেন্দ্র করে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনি অফিসে অগ্নিসংযোগ পূর্ব ইলিশা , ভাঙচুর ও বোমা হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। রোববার রাতে এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ভোলার পূর্ব ইলিশা ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী মো. সরোয়াদ্দি মাস্টারের অভিযোগ, তার প্রতিপক্ষ দলের বিদ্রোহী প্রার্থী আনোয়ার হোসেন ছোটনের ক্যাডাররা এ হামলা করেছে।

পূর্ব ইলিশা ফাঁড়ির এএসআই হারুন বলেন, কারা ককটেল বিস্ফোরণ ও অফিস ভাঙচুর করেছে। এ বিষয়ে তদন্ত করা হচ্ছে। তদন্তের পর সত্যতা জানান যাবে।

অভিযোগ অস্বীকার করে স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন ছোটন জানান, তিনি বা তার লোকজন এ হামলার সঙ্গে জড়িত নন। এটি একটি নাটক।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম জানান, এমন ঘটনা দুখজনক। প্রতিপক্ষরা এখন আগুন সন্ত্রাস শুরু করেছে। জামায়াত-বিএনপি এক হয়ে এসব হামলা চালাচ্ছে। তিনি প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্ত দাবি করেন।

এর আগে পশ্চিম ইলিশা এলাকায় নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচনি অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগ করার অভিযোগ ওঠে প্রতিপক্ষ বর্তমান চেয়ারম্যান গিয়াস উদ্দিনের বিরুদ্ধে। আগামী ৫ জানুয়ারি ভোলা সদরের ১২ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।